29 August, 2006

মংগা সেলিব্রেশান



অ্যাটেনশান, ইয়োর অ্যাটেনশান please... প্রতি বছর আসে, প্রতি বছর যায়। তাই নিয়মমতো আবার আসছে - আশ্বিনের মংগা...।

মাসের হিসাবে আর বেশী দূরে নেই। সো, গেট রেডি ফর সেলিব্রেশান!!!

অ্যাটেনশান - ত্রাণ মন্ত্রণালয়। ওয়েক আপ!! আংগুলের কড়ে আর হিসাব করা যাবে না, ক্যালকুলেটরেও কূলাবে না। এক্স-পি কিংবা এসপিএসএস নিয়ে বসে পড়ুন। বিশাল ভাগাভাগি হবে, কাড়াকাড়ি হবে। ইলেকশনের আগে শেষ সুযোগ! কোন লেভেলে কত দেয়া লাগবে, নিজে কত পাবেন ঠিক করে নিন, কুইক! ইয়ার-এন্ড-ট্রিপে আর কক্সবাজার রাঙামাটি নয়, এবার সিংগাপুর কিংবা মরিশাসের কথা ভাবতে পারেন।

অ্যাটেনশন অনারেবল পলিটিশিয়ানস, এটাই চরম সুযোগ। সোনায় সোহাগা। জনদরদী হওয়ার, জনগণের কাছে যাবার মোক্ষম চান্স! লংগরখানা আর রিলিফ সেন্টারের লোকেশন গুলো ঠিক করে নিন। আপনাদের পটু সহধর্মীনিদের জন্য জামদানী-কাতানের বদলে সুতির শাড়ী কিনে নিন। মংগা আক্রান্ত বুভূক্ষ মহিলাদের পাশে আপনাদের রমনীরা পাবলিক রিলেশন আর মাস-কম্যুনিকেশনে বিরাট ভূমিকা রাখবে। ওদের ভোটগুলো এখনই কনফার্ম করে নিন! ডোন্ট মিস ইট!

সমুদয় "যথাযথ কর্তৃপক্ষ" এবার হিসাবটা অন্যরকম হবে। মংগার সাথে আসবে রমজান! কী অপূর্ব সমন্বয়! ইহকাল-পরকালের মাল সামানা এবার গুছিয়ে নিন। ভাগ-বাটোয়ারায় ছাড় দিবেন না একদম!

সো কল্ড "পিপলস'স পার্লামেন্ট" এর সম্মানীয় সম্পাদকবৃন্দ - এবার বিশেষ সম্পাদকীয় লিখুন - "এটা পরিকল্পিত হত্যাকান্ড। আলীদিঘী গ্রামের আম্বিয়া খাতুন সাত দিন না খেয়ে রোজা রাখছে, কচু সিদ্ধ দিয়ে ইফতার করছে...।" বাট please ডোন্ট ফরগেট টু পার্টিসিপেট কালারফুল ইফতার পার্টিস ইন ফাইভ স্টারস! ইলেকশনের আগে দরাদরির কাজটাও সেরে নিন। পাওয়ার অব মিডিয়া দেখানোর ধমক দিন।

"অংপুরের ছাওয়াল" আনিসুল হক, আপনি এবারো "অরণ্য রোদন" করবেন। ভালো কিছু লেখা লিখবেন। পাঠক পড়ে মন খারাপ করবে। ...এটুকুই!

অনারেবল পলিসিমেকারস্, সেল্ফ প্রোক্লেইমড পেট্রিঅটস - আশ্বিনের মংগা আসছে। সাদরে বরণ করা দরকার।

...সুতরাং দেরী নয় আর। গেট রেডি - কাউন্ট ডাউন...

0 মন্তব্য::

  © Blogger templates The Professional Template by Ourblogtemplates.com 2008

Back to TOP